ঢাকা     শনিবার   ২৬ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১০ ১৪৩১

ব্যাংকের ১১ কোটি টাকা লুট মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ২৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১৫:২৬, ২৬ অক্টোবর ২০২৪
ব্যাংকের ১১ কোটি টাকা লুট মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

গোপালগ‌ঞ্জে প্রায় আড়াই লাখ জাল টাকা, নগদ প্রায় ৪ লাখ টাকা ও একটি প্রাইভেটকারসহ দুই জাল টাকা কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে শহরের বঙ্গবন্ধু সড়ক ও সদর হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর গ্রামের হিরু শেখের ছেলে ও তুরাগ থানা এলাকার ডাচ্ বাংলা ব্যাংকের বুথ ভেঙে ১১ কোটি টাকা লুট মামলার প্রধান আসামি মো. হাবিবুর রহমান (৪০) ও একই উপজেলার ফকিরকান্দি গ্রামের নওশের আলী শেখের ছেলে রিপন শেখ বাটু (৩৭)।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির মো. সাজেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, শুক্রবার রাতে গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের প্রেসক্লাব সংলগ্ন গোপালগঞ্জ টেলিকম এবং সদর হাসপাতালের সামনে থেকে স্থানীয়রা জাল টাকা ব্যবসায়ী সন্দেহে মো. হাবিবুর রহমান ও রিপন শেখ বাটুকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশ বঙ্গবন্ধু সড়কের প্রেসক্লাব সংলগ্ন গোপালগঞ্জ টেলিকম এর সামনে থেকে গ্রেপ্তারকৃত মো. হাবিবুর রহমানের কাছ থেকে ২ লাখ ৪১ হাজার জাল টাকা ও নগদ ৩ লাখ ৮৩ হাজার টাকা উদ্ধার এবং একটি সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়। এছাড়া রিপন শেখ বাটুর কাছ থেকে আরও ২ হাজার জাল টাকা উদ্ধার করে। 

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মো. হাবিবুর রহমান ২০২৩ সালে তুরাগ থানা এলাকার ডাচ্ বাংলা ব্যাংকের বুথ ভেঙে ১১ কোটি টাকা লুট মামলার প্রধান আসামি। এছাড়া গ্রেপ্তারকৃতদের নামে তুরাগ ও গোপালগঞ্জ সদর থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় আজ শনিবার দুপুরে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাদল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়