ঢাকা     শনিবার   ২৬ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১০ ১৪৩১

সারজিসের রংপুর আগমনের প্রতিবাদে জাপার বিক্ষোভ

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ২৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১৬:৪৭, ২৬ অক্টোবর ২০২৪
সারজিসের রংপুর আগমনের প্রতিবাদে জাপার বিক্ষোভ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলমের রংপুর আগমনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাতীয় পার্টি। শনিবার (২৬ অক্টোবর) দুপুরে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকে দলটির কো-চেয়ারম্যান ও সাবেক সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নেতৃত্বে মিছিলটি বের হয়। এসময় দলটির নেতাকর্মীদের বিভিন্ন ধরনের স্লোগান দিতে শোনা যায়। পরে তারা সমাবেশ করেন।

সমাবেশে মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, ‘সমন্বয়ক সারজিসের একা রংপুরে আসার ক্ষমতা নেই। এ কারণে পুলিশের আইজিপি’র সঙ্গে তিনি এখানে এসেছেন। এটা কাপুরুষতার পরিচয়। রংপুরের মাটিতে তাদের যদি কোনো সমাবেশ হয়, তবে সেখানেই তাদের প্রতিহত করা হবে।’ 

এদিকে, আজ সকাল ১১টার দিকে সারজিস আলম পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলামের সঙ্গে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের গুলিতে নিহত আবু সাঈদের বাড়িতে যান। সেখানে তারা আবু সাঈদের কবর জিয়ারত ও স্বজনদের সঙ্গে কথা বলেন। 

আরো পড়ুন:

রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ মাঠে মহানগর পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী এবং অডিটোরিয়ামে ছাত্র-জনতার আন্দোলনে শহিদ ও আহদের পরিবারের সদস্য, সাংবাদিকদের সঙ্গে বৈঠকেও আইজিপির সঙ্গে ছিলেন সারজিস আলম। অপর সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ’র রংপুরে আসার কথা থাকলেও তিনি আসেননি।

আমিরুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়