ঢাকা     শনিবার   ২৬ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১০ ১৪৩১

লক্ষ্মীপুরে পুলিশের পোশাক-ছুরিসহ মাদক কারবারি আটক 

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ২৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১৮:৫৩, ২৬ অক্টোবর ২০২৪
লক্ষ্মীপুরে পুলিশের পোশাক-ছুরিসহ মাদক কারবারি আটক 

উদ্ধারকৃত পুলিশের জ্যাকেট। ইনসেট মাদক কারবারি ফয়সাল আহমেদ জয়

লক্ষ্মীপুরে ফয়সাল আহমেদ জয় নামে মাদক কারবারি আটক করেছেন এলাকাবাসী। গতকাল শুক্রবার রাতে চরশাহী উইনিয়নের নুরুল্লাহপুর গ্রাম থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে পুলিশের জ্যাকেট ও ধারালো অস্ত্রসহ উদ্ধার হয়।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে চন্দ্রগঞ্জ থানাধীন দাসেরহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হুময়ুন কবীর আটকের তথ্য জানিয়েছেন। 

আটকৃকত জয় সদর উপজেলার দিঘলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড রাজাপুর গ্রামের মহিন উদ্দিনের ছেলে। 

আরো পড়ুন:

পুলিশ ও স্থানীয়রা জানান, জয় মাদক কারবারি। বিভিন্ন সময় চুরির ঘটনায় তাকে আটক করা হয়। তিনি একসময় পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গতকাল শুক্রবার রাতে চরশাহী ইউনিয়নের নুরুল্লাহপুর গ্রামে ইয়াবা বিক্রির সময় এলাকাবাসী তাকে আটক করে। এসময় তার কাছ থেকে গাঁজা জব্দ হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি স্থান থেকে পুলিশের জ্যাকেট, একটি ছুরি, একটি দামা ও দুটি টর্চলাইট জব্দ করা হয়। পরে এলাকাবাসী জয়কে দাসেরহাট পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে। 

নুরুল্লাহপুর গ্রামের বাসিন্দা বোরহান উদ্দিন জানান, ইয়াবা নিয়ে এলাকায় প্রবেশের সংবাদে জয়কে আটক করা হয়। তার কাছ থেকে পুলিশের জ্যাকেট, গাঁজা ও ছুরি উদ্ধার হয়েছে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। 

দাসেরহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর বলেন, একটি দাসহ স্থানীয় জনগণ জয়কে আটক করে আমাদের কাছে সোপর্দ করে। আমরা তাকে চন্দ্রগঞ্জ থানায় হস্তান্ত করেছি। জয় চুরি ও মাদকসহ একাধিক মামলার আসামি।

আটককৃতের কাছ থেকে পুলিশের জ্যাকেট উদ্ধারের বিষয়টি স্বীকার করেন এই কর্মকর্তা।

জাহাঙ্গীর/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়