ঢাকা     রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১

পরকীয়ায় আসক্ত হয়ে স্ত্রী-সন্তানকে হত্যা: পুলিশ

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ২৭ অক্টোবর ২০২৪  
পরকীয়ায় আসক্ত হয়ে স্ত্রী-সন্তানকে হত্যা: পুলিশ

কক্সবাজারের কুতুবদিয়ায় মা-মেয়েকে হত্যার ঘটনায় মামলা হয়েছে। গতকাল শনিবার রাতে নিহত গৃহবধূর বড় ভাই সিরাজদ্দৌলা বাদী হয়ে মামলাটি করেন। এতে তিনি পরকীয়ায় আসক্ত হয়ে স্বামী নুরুল আবছার ওরফে নুরু সওদাগর স্ত্রী-মেয়েকে হত্যা করেছেন বলে উল্লেখ করেছেন। রোববার (২৭ অক্টোবর) কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরমান হোসেন এতথ্য জানিয়েছেন।

এদিকে, স্ত্রী-সন্তানকে হত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী নুরু সওদাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আরো দুই জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন- রুনা আক্তার (৩৫) ও তার মেয়ে জারিয়া আক্তার (৫)।

আরো পড়ুন:

ওসি আরমান হোসেন বলেন, ‘নিহত রুনা আক্তারের বড় ভাই মামলা করেছেন। পরকীয়ায় আসক্ত হয়ে স্বামী নুরুল আবছার ওরফে নুরু সওদাগর স্ত্রী-মেয়েকে হত্যা করেছেন বলে মামলায় তিনি উল্লেখ করেছেন। নিহতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আরো দুই জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আমরা ঘটনার সঙ্গে আরো কী কী বিষয় আছে, তা তদন্তের মাধ্যমে বের করার চেষ্টা করছি।’

প্রসঙ্গত, শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকার একটি বাড়ি থেকে রুনা আক্তার ও তার মেয়ে জারিয়া আক্তারের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। 

সেসময় নিহতদের স্বজনদের বরাতে ওসি আরমান হোসেন বলেছিলেন, শুক্রবার দুপুরে নুরুল আবছার সওদাগর জুমার নামাজ পড়তে মসজিদে যান। নামাজ শেষে বাড়ি ফিরে কারো সাড়া শব্দ না পেয়ে রান্না ঘরে গিয়ে মেঝেতে স্ত্রী ও মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। পরে তিনি স্ত্রী ও সন্তানের শরীর নড়চড়া করে বুঝতে পারেন তারা মারা গেছেন। স্থানীয় বাসিন্দারা ঘটনাটি অবহিত করলে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বত্তরা মা ও মেয়েকে হত্যা করে পালিয়ে যায়। 

তারেকুর/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়