ঢাকা     সোমবার   ২৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১২ ১৪৩১

চুয়াডাঙ্গায় ছাত্রদল-যুবদলের ৫ নেতাকর্মীকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ২৮ অক্টোবর ২০২৪   আপডেট: ০৯:৪৫, ২৮ অক্টোবর ২০২৪
চুয়াডাঙ্গায় ছাত্রদল-যুবদলের ৫ নেতাকর্মীকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ছাত্রদল-যুবদলের পাঁচ নেতাকর্মীকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। রোববার (২৭ অক্টোবর) দুপুরে সিএন্ডবি পাড়ায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- দামুড়হুদা উপজেলা যুব দলের আহ্বায়ক মাহফুজুর রহমান জনি (৩৫), দামুড়হুদা ছাত্রদলের আহ্বায়ক আফজাণুর রহমান সবুজ (৩৪) ও দামুড়হুদার যুবদলের নেতা জিয়ার রহমান জিয়া (৪০), মোস্তাফিজির রহমাস সুমন (৩৫) ও মেলিম (২৬)।

হামলায় আহত দামুড়হুদা উপজেলা যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান জনি বলেন, দুপুরে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্তরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন শেষে দলের নেতাকর্মীদের নিয়ে বাড়ি ফিরছিলাম। এসময় চুয়াডাঙ্গা শহরের সিএন্ডিব পাড়ায় পৌঁছালে ছাত্রদলের একটি গ্রুপ আমাদের মোটরসাইকেলের গতি রোধ করে ও অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে যুবদলের ৫ নেতাকর্মীকে গুরুতর আহত করে। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। 

জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুর রশীদ ঝন্টু ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মাছ ধরাকে কেন্দ্র করে চুয়াডাঙ্গা ছাত্রদলের ছেলেদের সাথে দামুড়হুদা যুবদলের ছেলেদের বিরোধের কথা শুনেছি। তবে কি কারণে হামলা হয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। 

চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সভাপতি শাজাহান জানান, গত শুক্রবার চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের তথ্য ও গবেষণা সম্পাদক শাহাবাজ হোসেন টিঙ্কু কুড়ালগাছি রাইসার বিলে মাছ ধরতে গেলে দামুড়হুদা যুবদলের নেতা মাহফুজুর রহমান জনি (৩৫) ও ছাত্রদলের নেতা আফজাণুর রহমান সবুজ তাদেরকে মারধোর করে তাড়িয়ে দেয়। এ ঘটনার জের ধরে এ হামলার ঘটনা হতে পারে। 

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খালেদুর রহমান জানান, হামলার খবর পেয়েছি। আহত যুবদল নেতাকর্মীরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা জানিয়েছে দলীয় সিদ্ধান্তের পর থানায় অভিযোগ দায়ের করবেন।

মামুন/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়