ঢাকা     সোমবার   ২৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১২ ১৪৩১

৩ মামলায় আ.লীগ নেতা কবির পাটওয়ারী রিমান্ডে

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ২৮ অক্টোবর ২০২৪   আপডেট: ১৭:২২, ২৮ অক্টোবর ২০২৪
৩ মামলায় আ.লীগ নেতা কবির পাটওয়ারী রিমান্ডে

হুমায়ূন কবির পাটওয়ারী

লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চররুহিতা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হুমায়ূন কবির পাটওয়ারীর ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পৃথক তিন মামলায় তার রিমান্ড মঞ্জুর করেন। লক্ষ্মীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মুনাফ এ তথ্য জানিয়েছেন।

এর আগে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শিক্ষার্থী সাদ আল আফনান ও ওসমান গনি হত্যা মামলা এবং পুলিশের দায়ের করা বিস্ফোরক আইনের তিন মামলায় হুমায়ুন কবির পাটওয়ারীকে আদালতে হাজির করে পুলিশ। এসময় তার ২৪ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে তিন মামলায় আসামির ছয় দিনের রিমান্ড মুঞ্জুর করেন বিচারক। 

আরো পড়ুন:

হুমায়ুন কবির পাটওয়ারী লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের মামা । গত ২০ আগস্ট ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। 

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচিতে গুলিবিদ্ধ  হয়ে সাদ আল আফনান, ওসমান গনিসহ চার শিক্ষার্থী নিহত হন। গুলিবিদ্ধসহ আহত হন আরো অনেকে। এ ঘটনায় আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়।

জাহাঙ্গীর/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়