ঢাকা     সোমবার   ২৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১২ ১৪৩১

ঝিনাইদহ সীমান্তে আটক ৩১

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ২৮ অক্টোবর ২০২৪  
ঝিনাইদহ সীমান্তে আটক ৩১

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নারী ও শিশুসহ ২৯ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় দুই নারীকে আটক করা হয়েছে।

গতকাল রোববার ও সোমবার (২৮ অক্টোবর) তাদের আটক করা হয়। ঝিনাইদহ বিজিবি ৫৮ ব্যাটালিয়নের পরিচালক কর্নেল শাহ মো. আজিজুস শহীদ এ তথ্য জানিয়েছেন।

আটকৃতরা ঢাকা, বরিশাল, নড়াইল, রাজবাড়ী, চুয়াডাঙ্গা, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, রংপুর ও চট্টগ্রাম জেলার বাসিন্দা। তাদের মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন:

ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আটক দুই নারীকে আন্তঃসীমান্ত মানবপাচার প্রতিরোধ বিষয়ক আইন ও ভিকটিম চিহ্নিতকরণ সংস্থা জাস্টিস অ্যান্ড কেয়ার যশোরে তাদের হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

ঝিনাইদহ বিজিবি ৫৮ ব্যাটালিয়নের পরিচালক কর্নেল শাহ মো. আজিজুস শহীদ জানান, মহেশপুর সীমান্তের শ্রীনাথপুর, মাটিলা, কুমিল্লাপাড়া, পলিয়ানপুর, বাঘাডাংগা এবং জীবননগর উপজেলার বেনীপুর এলাকা দিয়ে অবৈধভাবে কয়েকজন বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার চেষ্টা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ওইসব এলাকায় অভিযান চালায় বিজিবি। অভিযানে নারী-পুরুষসহ ৩১ জনকে আটক করা হয়।  

শাহরিয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়