ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

পটুয়াখালীতে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৬, ২৪ জুলাই ২০২৪  
পটুয়াখালীতে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

পটুয়াখালীর সদর উপজেলায় স্বামী ও স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার বহালগাছিয়া গ্রামের বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

মৃত আশ্রাবালী (৭০) কলাপাড়ার খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। তার স্ত্রী হোসেনায়ারা বেগম (৬০) গৃহিণী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আশ্রাবালীর বড় ছেলে হিমু চাকরির সুবাদে ঢাকায় থাকেন। গত তিন দিন যাবত বাবা-মাকে মোবাইল ফোনে না পেয়ে তিনি প্রতিবেশিদের সঙ্গে যোগাযোগ করেন। বাড়ির প্রধানগেট ভিতর থেকে বন্ধ থাকায় প্রতিবেশিরা দেয়াল টপকে ভিতরে প্রবেশ করে তাদের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এ সময় তাদের ঘরের দরজা খোলা ছিল। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এটি হত্যাকাণ্ড বলে পুলিশের প্রাথমিক ধারণা। তবে কী কারণে কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা পুলিশ জানাতে পারেনি। 

মৃত আশ্রাবালীর নাতি ও প্রতিবেশী শাওন জানান, রোববার (২১ জুলাই) সকালে মুসুল্লিরা ফজরের নামাজের মসজিদে আশ্রাবালীকে দেখতে পেয়েছেন। এরপর আর তাকে কোথাও দেখা যায়নি। বাড়ির প্রধানগেট ভিতর থেকে বন্ধ ছিল। তবে ঘরের দরজা খোলা ছিল। 

পটুয়াখালী পুলিশ সুপার আবদুস সালাম জানান, এ দম্পত্তির মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ইমরান/বকুল


সর্বশেষ

পাঠকপ্রিয়