ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

ভোলায় আনুষ্ঠানিকভাবে দায়িত্বে ফিরলো পুলিশ

ভোলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ১২ আগস্ট ২০২৪  
ভোলায় আনুষ্ঠানিকভাবে দায়িত্বে ফিরলো পুলিশ

কর্মবিরতি শেষে আনুষ্ঠানিক ভাবে কাজে ফিরেছে ভোলা জেলা পুলিশ। শুরু হয়েছে থানার সকল প্রকার আইনি কার্যক্রম। সাধারণ ডায়েরি (জিডি), হারানো জিডি, মামলা গ্রহণসহ থানাগুলোতে পুলিশের উপস্থিতিতে স্থানীয়দের মাঝে স্বস্তি ফিরে এসেছে। 

এছাড়াও সড়কে শৃঙ্খলা ফেরাতে এক সপ্তাহ পরে কাজ শুরু করেছে ট্রাফিক পুলিশ। অধিকাংশ সড়কে ট্রাফিক পুলিশ সদস্যদের দেখা গেছে। এছাড়া কিছু কিছু পয়েন্টে এখনো শিক্ষার্থীরাই মূল ভূমিকা পালন করছেন। 

সোমবার (১২ আগস্ট) সকালে ভোলার কালিবাড়ি মোরে ভোলা জেলা পুলিশ সুপার মাহিদুজ্জামান এর পক্ষ থেকে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়। পরে ভোলা থানায় পুলিশ সদস্যদের আনুষ্ঠানিক ভাবে ব্রিফিং করেন পুলিশ সুপার মাহিদুজ্জামান।

এ সময় তিনি বলেন, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে সবাইকে দেশের জন্য নিরলসভাবে কাজ করতে হবে। দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হলে জনগণের কল্যাণ আশা করা যায় না। আমরা সবাই রাষ্ট্রের নাগরিক। সবার অধিকার সমান। 

তিনি আরও বলেন, একটি কঠিন পরিস্থিতিতে থানার স্বাভাবিক কার্যক্রম পরিচালিত হয়েছিলো। সেসব পেছনে ফেলে এখন থেকে পুলিশ সদস্যরা জনগণের বন্ধু হয়ে পাশে থেকে কাজ করবেন। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার ভোলা সদর সার্কেল রিপন চন্দ্র সরকার, ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী প্রমুখ।

আদিল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়