ঢাকা, বৃহস্পতিবার, ১৯ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

শেষ হলো জবিসাকের সাংস্কৃতিক উৎসব

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ১০:২০:৪৬ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৬ ১০:২০:৪৬ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শেষ হলো আজ।

বুধবার বসন্ত উৎসবের মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

উৎসবের দ্বিতীয় দিন আজ বেলা ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরে বসন্ত উৎসবের আয়োজন করা হয়েছে। এতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সদস্যরা নাচ, গান ও কবিতা আবৃত্তি করেন।

উল্লেখ্য, উৎসবের প্রথম দিন ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ র‍্যালি বেলা বের হয়। র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে পুনর্মিলনী এবং নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ। এছাড়াও ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বজলুর রশিদ খাঁন এবং সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি সুরাইয়া চিশতী রিমা, ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শৈবাল দত্ত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ফাইয়াজ হোসেন এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সাঈদ মাহাদী সেকান্দর।


জবি/অনিক/মাহি