ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জাককানইবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা

আশিকুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩২, ৯ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাককানইবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আজ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। ক্যাম্পাসে কর্মরত গণমাধ্যমকর্মীদের প্রচেষ্টায় ২০১৯ সালের ৯ মে আজকের এই দিনে জাককানইবি প্রেসক্লাব গঠিত হয়। 

নজরুলের সাংবাদিকতার শতবর্ষপূর্তি ও ত্রয়োদশ তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে ‘ঐক্যে মোরা, সত্যের পথে’ স্লোগানে সত্য প্রকাশে অবিচল থাকার প্রত্যয় নিয়ে আত্মপ্রকাশ করে সাংবাদিকদের সংগঠনটি।

প্রাতিষ্ঠানিক শিক্ষা না থাকলেও সাংবাদিকতায় নিজেদের মেধা, শ্রম, দক্ষতা ও সিনিয়রদের দিকনির্দেশনায় দেশের বিভিন্ন পত্রিকা ও অনলাইন মিডিয়াতে কাজ করে যাচ্ছেন এই প্রেসক্লাবের কলম সৈনিকেরা। পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে সবাকে নিয়ে সত্য ও সুন্দরের পথে এগিয়ে চলছে প্রেসক্লাব।

সবার সম্মিলিত প্রয়াসে নিয়মিতভাবে মিটিং, আড্ডা, সেমিনার আয়োজন, ভ্রমণ, চড়ুইভাতিসহ বিভিন্নভাবে সংগঠনের কার্যক্রমকে গতিশীল করছে সদস্যরা। জাতীয় দিবসগুলোতে প্রতিযোগিতা ও অন্যান্য আয়োজনের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রেখেছে সংগঠনটি।

সংগঠনের সাধারণ সম্পাদক নিহার সরকার বলেন, ‘এক বছরের পথচলায় বহু বাঁধা যেমন এসেছে, তেমনি সাহস ও প্রেরণা যুগিয়েছেও বহু মানুষ। সংগঠনটির পথ চলায় যারা বিভিন্নভাবে আমাদের পাশে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। সেই সাথে ভবিষ্যতেও আমাদের পাশে থাকবেন এমনটাই প্রত্যাশা।’

সভাপতি সরকার আব্দুল্লাহ তুহিন বলেন, ‘জাককানইবি প্রেসক্লাবের পথচলায় যাদের পাশে পেয়েছি এবং যাদের নিয়ে এই এক বছরে সংগঠন, তাদের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা। ভবিষ্যতেও আপনাদের সঙ্গে নিয়ে আমাদের পথচলা অব্যাহত থাকবে।’  

 

জাককানইবি/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়