ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১৯ আগস্ট ২০২৩  
কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ থেকে ২০২২ সালে বুয়েট-মেডিকেলসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া ১২০ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১২টার দিকে কলেজের এলটি ভবনে শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ।

কলেজ কর্তৃক আয়োজিত অভিভাবক সমাবেশ ও ২০২২ সালে এইচএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ অর্জনকারী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক খান রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উপাধ্যক্ষ হামজা মাহমুদের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ অধ্যাপক বিভূতি ভূষণ দেবনাথ, শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক এ জেড এম আরিফ হোসেন, অধ্যাপক আবু সালেহ মোহাম্মদ নঈম উদ্দীন ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (সরকারি কলেজ-১) তারেকুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শাহাদৎ হোসেন ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জোবায়ের মাহমুদ শ্রাবন।

কলেজের উপাধ্যক্ষ হামজা মাহমুদ বলেন, কলেজের ২০২২ সালের ব্যাচ থেকে অনেক শিক্ষার্থী দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে। যোগাযোগ করে এখন পর্যন্ত মেডিকেলে ৭ জন, বুয়েটে ৫ জন, চুয়েটে ১২ জন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০ জনসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া ১২০ জন শিক্ষার্থীর সংখ্যা আমরা জানতে পেরেছি। এই ১২০ জন শিক্ষার্থীকে শনিবার সংবর্ধনা দেয়া হয়েছে। কলেজ প্রতিষ্ঠার পর এবারই প্রথম বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

তিনি বলেন, কলেজে শিক্ষার মান ও অবকাঠামোর অনেক উন্নয়ন হয়েছে। শিক্ষার্থীরা অনেক বেশি কলেজমুখী। শিক্ষকরা অনেক চেষ্টা করে যাচ্ছেন।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়