ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

‘ঢাকা কলেজ ও বাঙলা কলেজ ছাত্রলীগের কমিটি অক্টোবরে’ 

বাঙলা কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ২৬ আগস্ট ২০২৩  
‘ঢাকা কলেজ ও বাঙলা কলেজ ছাত্রলীগের কমিটি অক্টোবরে’ 

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, অক্টোবরেই মধ্যেই ঢাকা কলেজ ও বাঙলা কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হবে।

শনিবার (২৬ আগস্ট) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন সাদ্দাম। 

ছাত্রলীগ সভাপতি বলেন, ১ সেপ্টেম্বর ছাত্রসমাবেশ করবে বাংলাদেশ ছাত্রলীগ। সমাবেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিরঙ্কুশ বিজয় উপহার দেওয়ার শপথ নেবে সংগঠনটি। পহেলা সেপ্টেম্বরের সমাবেশে সারাদেশ থেকে পাঁচ লক্ষাধিক শিক্ষার্থী বন্ধু ও তরুণ প্রজন্মের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

উল্লেখ্য, গত ১৮ জুলাইয়ে এক বিজ্ঞপ্তিতে ঢাকা কলেজ ও বাঙলা কলেজ ছাত্রলীগের কমিটিতে পদপ্রত্যাশীদের দুই কপি জীবন বৃত্তান্ত ২৩, বঙ্গবন্ধু এভিনিউতে দলীয় কার্যালয়ে দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল।

মমিনুল/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়