ঢাকা     মঙ্গলবার   ০৯ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৫ ১৪৩১

সাজেকে ঢাবি শিক্ষার্থী অপহরণের ঘটনায় মামলা, আটক ১

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:০৫, ৭ সেপ্টেম্বর ২০২৩
সাজেকে ঢাবি শিক্ষার্থী অপহরণের ঘটনায় মামলা, আটক ১

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দিপীতা চাকমা অপহরণের ঘটনায় সাজেক থানায় মামলা দায়ের করেছেন তার বাবা শীতেন্দ্র বিকাশ চাকমা।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ। তিনি জানান, অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেছেন অপহৃতের বাবা।

এদিকে অপহরণের ঘটনায় সাজেকের দাঁড়িপাড়া বনোআদম এলাকায় পুলিশ অভিযান চালিয়ে দান প্রিয় চাকমা (২৬) নামের এক যুবককে আটক করেছে। আটক যুবক একই এলাকার অনিল কুমার চাকমার ছেলে।  তিনি সন্তু গ্রুপের নেতৃত্বাধীন পিসিজেএসএস’র রাজনীতির সঙ্গে জড়িত বলে স্থানীয়রা জানিয়েছেন।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) বাঘাইছড়ি উপজেলার সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা অপহরণের ঘটনার তার দলের কোনো সম্পৃক্তা নেই বলে জানান এবং আটক দান প্রিয় চাকমার সঙ্গে তার দলের কেউ নয় বলে দাবি করেন।

জানা গেছে, খাগড়াছড়ি জেলা থেকে বন্ধুদের সঙ্গে সাজেক যাওয়ার সময় বুধবার দুপুর ১টার দিকে শিজকছড়া এলাকা থেকে একদল সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী তাদের গাড়ি থামিয়ে দিপিতা চাকমাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর ওইদিন সন্ধ্যায় সাজেক থানাধীন দাঁড়িপাড়া বনোআদম নামক স্থান হতে অপহৃত ছাত্রীকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। দিপিতা চাকমা ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের ছাত্রী।

বিজয়/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়