ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আগামীকাল ইবিতে পালিত হবে শেখ রাসেল দিবস

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ১৭ অক্টোবর ২০২৩  
আগামীকাল ইবিতে পালিত হবে শেখ রাসেল দিবস

শেখ রাসেল দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন। মঙ্গলবার (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। 

জনসংযোগ অফিস জানিয়েছে, শেখ রাসেল হল চত্বরে শেখ রাসেলের ভাস্কর্যে সকাল সাড়ে ৯টার দিকে উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম শ্রদ্ধাঞ্জলি নিবেদন করবেন। এরপর আনন্দের প্রতীক রং বেরংয়ের বেলুন উড়িয়ে শেখ রাসেল দিবসের কর্মসূচি উদ্বোধন করবেন তিনি।

এ সময় উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জনাব এইচএম আলী হাসান প্রমুখ।

এছাড়াও সকাল ১০টায় শেখ রাসেল হলের হলরুমে কেক কাটা, বিতর্ক-রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার, পুরস্কার বিতরণ এবং আলোচনা সভার আয়োজন করা হয়েছে। 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া। সভা শেষে শেখ রাসেল দিবস  উদযাপন কমিটির আহ্বায়ক ও শেখ রাসেল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. দেবাশীষ শর্মা সভাপতিত্বে শেখ রাসেলের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হবে।

যায়িদ/মেহেদী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়