ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

অবরোধেও স্বাভাবিক হাবিপ্রবি

হাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ১ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:১৩, ১ নভেম্বর ২০২৩
অবরোধেও স্বাভাবিক হাবিপ্রবি

অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিল হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষা কার্যক্রম। বিএনপি ও তার সমমনা দলের ডাকা তিন দিনব্যাপী অবরোধের প্রথমদিন মঙ্গলবার (৩১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম স্বাভাবিক ছিল।

এদিন হাবিপ্রবির  বিভিন্ন অনুষদ এবং বিভাগে রুটিন মাফিক ক্লাস, কুইজ, মিড টার্ম, সেমিস্টার ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীরাও স্বাভাবিক নিয়মেই এসব শিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ করেছে। অবরোধের কোনো প্রভাব দেখা যায়নি বিশ্ববিদ্যালয়ে। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তাও  স্বাভাবিক রয়েছে বলেও জানা গেছে ।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. মামুনুর রশীদ বলেন, স্বাভাবিকভাবেই চলছে হাবিপ্রবির শিক্ষা কার্যক্রম। প্রতিদিনের মতো আজকেও (মঙ্গলবার) সুষ্ঠুভাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম চলেছে এবং পরিস্থিতিও স্বাভাবিক আছে। কোনো ধরনের অপ্রিতিকর পরিস্থিতি সৃষ্টি হয়নি। তবে বিশেষ কারণে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে বন্ধ ছিল  বিশ্ববিদ্যালয়ের বাস চলাচল।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের যন্ত্র ও পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ড. মো. খালেদ হোসেন বলেন, বিশেষ কারণে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে বিশ্ববিদ্যালয়ের বাস চলাচল বন্ধ ছিল। তবে বুধবার (১ নভেম্বর) থেকে স্বাভাবিক রুটিনেই বাস চলাচল করবে।

নাঈম/মেহেদী


সর্বশেষ

পাঠকপ্রিয়