ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রাবিতে গবেষণা সংসদের কমিটি ঘোষণা

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:০৩, ২ নভেম্বর ২০২৩
রাবিতে গবেষণা সংসদের কমিটি ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গবেষণা সংসদের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মেহেদী হাসান শাওনকে সভাপতি ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের মো. আজহারুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়।

বুধবার (১ নভেম্বর) বিকেল ৫টার দিকে রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের ৫১৮ নং রুমে বার্ষিক সাধারণ সভায় প্রথম কমিটির এক্সিকিউটিভ সদস্যরা এ নতুন কমিটি ঘোষণা করেন। 

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সুজ্জাদা সুহী, গবেষণা বিষয়ক সহ-সভাপতি সাফায়েত হোসেন, প্রশাসনিক সহ-সভাপতি সাগর সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক তানজিম হাসান প্রাঙ্গণ, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাদিকুল ইসলাম, প্রধান অর্থ সমন্বয়ক রাফিউজ্জামান রক্তিম, সহকারী অর্থ সমন্বয়ক সাদিয়া আফরোজ তনু, বাহ্যিক সাংগঠনিক সম্পাদক মো. রেদওয়ানুল হাসান, অভ্যন্তরীণ সাংগঠনিক সম্পাদক শেখ মারুফ আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মামুনুজ্জামান স্নিগ্ধ।

সংগঠনটির সাধারণ সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক ও গবেষণা সংসদের মডারেটর ড. মো হাবিবুর রহমান, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের অধ্যাপক ও সংগঠনটির মডারেটর ড. মো. ইমতিয়াজ হাসান। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো সুমন হোসাইন, টুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক সাজু সরদার।

বিজয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়