ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

রাবি ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’র নতুন কমিটি

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ৫ নভেম্বর ২০২৩   আপডেট: ১২:৫৮, ৫ নভেম্বর ২০২৩
রাবি ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’র নতুন কমিটি

‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’র রাজশাহী বিশ্ববিদ্যালয়  (রাবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মৃৎশিল্প ও ভাষ্কর্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এসএম মারুফ হাসানকে সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. আজিম মোল্যাকে সাধারণ সম্পাদক করা হয়।

ক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের কেন্দ্রীয় কমান্ডের সভাপতি অহিদুল ইসলাম তুষার এবং সাধারণ সম্পাদক আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম স্বাক্ষরিত ১২৭ নম্বর স্মারকে শনিবার (৪ নভেম্বর) ১৬১ বিশিষ্ট এ কমিটির ঘোষণা দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মিনহাজুর রহমান ইভান, যুগ্ম- সাধারণ সম্পাদক জিদনি রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিব হাসান, দপ্তর সম্পাদক কামিনী ফাতেমা তিন্নি, অর্থ সম্পাদক রিতু পারভীন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, প্রচার সম্পাদক তাজবিদ জাহান সাওদা, ক্রীড়া সম্পাদক সুরুজ্জামান মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক ইব্রাহিম ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শ্রেয়শ্রী রায় দীপ্তি, পরিবেশ ও শৃংখলা বিষয়ক সম্পাদক হাফসা খাতুন, ছাত্রী বিষয়ক সম্পাদক আইরিন আক্তার, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন মিয়া, সমাজসেবা সম্পাদক মারুফ হাসান, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম হৃদয়, তথ্য ও গবেষণা সম্পাদক নওশাদ হাসান প্রিন্স, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাকিবুজ্জামান ইমরান, আপ্যায়ন সম্পাদক সাবিনা খাতুন, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শোমা রহমান, সাহিত্য বিষয়ক সম্পাদক গৌতম কুমার, আইন বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, বঙ্গবন্ধু ও ভারতমৈত্রী বৃত্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আশিক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সোহান হাসান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বিজয় হাসান সৌরভ, মানবসম্পদ বিষয়ক সম্পাদক শানু আক্তার, মিডিয়া বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, পাঠাগার বিষয়ক সম্পাদক আখি আক্তার প্রমুখ।

এছাড়াও কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন নয় জন এবং সম্মানিত সদস্য হিসেবে ১৩ জন রয়েছেন।

এদিকে নবগঠিত ১৬১ বিশিষ্ট এই কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

/শাকিবুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়