ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

তিতুমীর কলেজ শিক্ষক সম্পাদক হলেন অধ্যাপক ফয়জুর

তিতুমীর কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ৬ নভেম্বর ২০২৩  
তিতুমীর কলেজ শিক্ষক সম্পাদক হলেন অধ্যাপক ফয়জুর

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের শিক্ষক পরিষদ কার্যনির্বাহী কমিটির নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এতে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক কাজী ফয়জুর রহমান।

রোববার (৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আনন্দমুখর পরিবেশে শিক্ষক পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট শেষে সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. ফেরদৌস আরা বেগম এবং উপাধ্যক্ষ অধ্যাপক মহিউদ্দিন আহম্মেদ।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক কাজী ফয়জুর রহমান বলেন, ‘তিতুমীর কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক নির্বাচিত হওয়া গৌরাবের। আমি একজন প্রগতিশীল মানুষ, আমাকে নির্বাচিত করায় সকল শিক্ষকদের প্রতি আন্তরিক শ্রদ্ধা। তিতুমীর কলেজের শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মলিত প্রচেষ্টার আহবান জানান তিনি।

অধ্যাপক কাজী ফয়জুর রহমান ১৩৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মালেকা বিলকিস পেয়েছেন ৮১ ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী উদ্ভিদবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিলুফার ইয়াসমিন পেয়েছেন ৬২ ভোট।

এছাড়াও সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফয়জুস সালেহীন ১৪৪ ভোট পেয়ে এবং সহকারী অধ্যাপক প্রতিনিধি হিসেবে ইসলাম শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো: ফারুকুল ইসলাম ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে ব্যবস্থাপনা সহযোগী অধ্যাপক ড. রাজিব আহসান, দপ্তর সম্পাদক উদ্ভিদবিদ্যার প্রভাষক সৈয়দ আব্দুল্লাহ উমর নাসিফ, অধ্যাপক প্রতিনিধি ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মোছা: জোহরা সুলতানা রুনী এবং সহযোগী অধ্যাপক প্রতিনিধি হয়েছেন প্রাণিবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কাজী জাকিয়া সুলতানা।

/মিনহাজ/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়