ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

রাবির হল প্রাধ্যক্ষদের ‘ইসাবেল ক্যাটারিং’ পরিদর্শন

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৭, ৭ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:৩৩, ৭ নভেম্বর ২০২৩
রাবির হল প্রাধ্যক্ষদের ‘ইসাবেল ক্যাটারিং’ পরিদর্শন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রাধ্যক্ষগণ সৈয়দ আমীর আলী হলের ‘ইসাবেল ক্যাটারিং’ এর কার্যক্রম পরিদর্শন করেছেন। সোমবার (৬ নভেম্বর) সব আবাসিক হলগুলোর প্রাধ্যক্ষদের পরিদর্শন চলাকালে রাবি প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক উপস্থিত ছিলেন।

এ সময় রাবি প্রক্টর ও হল প্রাধ্যক্ষগণ শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় শেষে দুপুরের খাবার খান। পরে তারা ক্যাটারিং পরিচালনা কমিটি ও হল প্রশাসনের সঙ্গে আলোচনা করে সমগ্রিক কার্যক্রম সম্পর্কে ধারনা নেন।

রাবির সৈয়দ আমীর আলী হলে চালুকৃত ‘ইসাবেল ক্যাটারিং’ কমিটির সদস্যরা বলেন, প্রক্টর স্যারসহ সব হলের প্রাধ্যক্ষগণকে সুষ্ঠু ও সুন্দরভাবে  অ্যাপায়ন করতে পেরে আমরা খুবই আনন্দিত। একই সঙ্গে আমাদের কার্যক্রম পরিদর্শন করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তারা আরও বলেন, সৈয়দ আমীর আলী হলের প্রাধ্যক্ষ মাহমুদুল হক টুটুল স্যারের উদ্দ্যোগে আমরা হলে শিক্ষার্থীবান্ধব সুন্দর একটা ব্যবস্থা তৈরি করতে সক্ষম হয়েছি। ইতিমধ্যেই এর সুফল হলের শিক্ষার্থীরা ভোগ করতে শুরু করেছে। কমেছে শিক্ষার্থীদের রুমে বৈদ্যুতিক হিটার জালিয়ে রান্না করার প্রবণতাও। আশা করা যায়, এর সুফল বিশ্ববিদ্যালয়ের বিদ্যুৎ বিভাগের উপরও পড়বে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এখানে গেস্ট মিলও চালাতে পারবেন বলে জানান তারা।

উল্লেখ্য, গত ১ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমীর আলী আবাসিক হলে চালুকৃত ইসাবেলা ক্যাটারিং সার্ভিস প্রদান করে আসছে। শিক্ষার্থীরাও সাদরে এ নতুন পদ্ধতি গ্রহণ করেছে। বর্তমানে এর সদস্য সংখ্যা ২৩২ জন। এর বাইরেও প্রতিদিন বিভিন্ন হল থেকে শিক্ষার্থীরা গেস্ট মিল চালিয়ে এখান থেকে খাওয়া-দাওয়া করেন।

/বিজয়/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়