ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

হরতাল সমর্থনে পুরান ঢাকায় জবি ছাত্রদলের মিছিল

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ২০ নভেম্বর ২০২৩  
হরতাল সমর্থনে পুরান ঢাকায় জবি ছাত্রদলের মিছিল

বিএনপি ও জামায়াতের ডাকা ৪৮ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে হরতাল পালন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। সোমবার (২০ নভেম্বর) সকাল ৮টার দিকে পুরান ঢাকার তাঁতিবাজার এলাকায় হরতাল সমর্থনে তারা একটি মিছিল বের করে।

এসময় কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবিএম মাহমুদ আলম সর্দার, বিএম মিলাদ উদ্দিন ভূঁইয়া, জবি ছাত্রদলের সহ-সভাপতি জুলকারনাইন, যুগ্ম সম্পাদক মোছাব্বির মিল্লাত পাটোয়ারী, সুমন সর্দার, জাফর আহম্মেদ, মোস্তাফিজুর রহমান রুমি, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুর রহমান আরিফ,মেহেদী হাসান অর্নব, আসিফ আল ইমরান, স্বাস্থ বিষয়ক সম্পাদক-রায়হান হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন প্রমুখ উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, যদি জনগণের এক দফা দাবি এই সরকার মেনে না নিয়ে পূর্বের ন্যায় প্রহসনের ভোটারবিহীন নির্বাচন করতে চায়, তবে দেশনায়ক তারেক রহমানর নির্দেশে জনগণকে সঙ্গে নিয়ে সারা বাংলাদেশ অচল করে দেওয়া হবে। বাংলাদেশের জনগণ স্বচ্ছ নির্বাচন দেখতে চায়। ভোটের মাধ্যমে তারা তাদের প্রতিনিধি নির্বাচিত করতে চায়। সরকারের এই অবৈধ তফসিল ছাত্রদল মানে না।

তিনি আরও বলেন, প্রহসনের এই তফসিল বাতিল না করলে, নির্বাচন কমিশন পদত্যাগ না করলে ছাত্রদল রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাদেরকে পদত্যাগ করতে বাধ্য করবে। আমরা রাজপথে আছি, রক্তঝরা আন্দোলনের মাধ্যমেই গণতন্ত্র প্রতিষ্ঠার ফয়সালা করবো, ইনশাআল্লাহ।

/জাহাঙ্গীর/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়