ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বেরোবি শিক্ষার্থীকে অপহরণ চেষ্টা, আটক ২

বেরোবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৬, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:১৯, ২১ নভেম্বর ২০২৩
বেরোবি শিক্ষার্থীকে অপহরণ চেষ্টা, আটক ২

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীকে অপহরণ চেষ্টার অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- নোবেল আহমেদ (২৩) ও মইনুল ইসলাম (১৭)। এ সময় আরও তিনজন পালিয়ে যান বলে জানা গেছে।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে মর্ডান মোড় থেকে বিশ্ববিদ্যালয়ে আসার সময় রংপুর ক্যাডেট কলেজ গেটের সামনে ওই শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা করা হয়। পরে খোঁজ পেয়ে তার সহপাঠীরা এসে দুজনকে আটক করেন। তাদের সহযোগী বাকি তিন সদস্য পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, রংপুর শহরের মর্ডান মোড় থেকে বিশ্ববিদ্যালয়ের দিকে আসার পথে প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা করে পাঁচ যুব্ক। বিষয়টি জানতে পেরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দুজনকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। তবে শিক্ষার্থীদের উপস্থিতি বুঝতে পেরে অপহরণকারীদের তিন সদস্য পালিয়ে যায়।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, দুজন ছেলে পিছনে থেকে আমাকে ডাকে। কাছে গেলে তারা আমাকে বলে, আমি তাদের বোনকে ইভটিজিং করেছি। সেজন্য তাদের সঙ্গে যেতে হবে। বারবার অটোতো ওঠার জন্য জোর করে। এ সময় অটোতে না উঠে আমার ডিপার্টমেন্টের সহপাঠীদের ফোন করি। এরপরই তারা আমার হাত থেকে ফোন কেড়ে নেয়। আমাকে গাড়িতে উঠতে জোর করে বলে, তাদের সঙ্গে যেতে হবে।

তিনি আরও বলেন, এমন সময় একটি রিক্সাচালক এসে ফোনটা উদ্ধার করে দিলে আমি চলে আসতে থাকি। কিন্তু তারা আবারও পিছনে আসে। বিশ্ববিদ্যালয়ের কাছে আসার পর আমার বন্ধু ও বড় ভাইয়েরা তাদের আটক করে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত নোবেল রংপুরের তাজহাটের আদর্শপাড়ার সোহরাব হোসেন ছেলে। আর মঈনুল সাতমাথার মতিউর রহমানের ছেলে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডির সদস্যরা জানান, আটককৃতরা নেশাগ্রস্ত ছিল। তাদের বাবা-মাকে ডেকে এনে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

/সাজেদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়