ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গাজীপুরের আইডিয়াল কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৮, ২৪ নভেম্বর ২০২৩   আপডেট: ০৮:৫৯, ২৪ নভেম্বর ২০২৩
গাজীপুরের আইডিয়াল কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আইডিয়াল পাবলিক কলেজের একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে কলেজ ক্যাম্পাসের অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীনদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. হাবিবুর রহমান।

তিনি বলেন, বাধাধরা নিয়মবিধি থেকে কলেজের পরিসর অতি উদার। তোমরা এখানে একজন পূর্ণ মানুষের স্বীকৃতিতেই আত্মনির্মাণ ও আত্মবিকাশে সক্ষম হতে পারবে। এই শিক্ষায়তেনের উন্মুক্ত অঙ্গনে তোমরা জীবন বিকাশে সক্ষম হবে, সফল হবে এটাই কামনা করি।

প্রতিষ্ঠানের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা এম রামপ্রসাদ বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বক্তব্য দেন মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক ও লেখক ফারদিন ফেরদৌস, প্রথম আলোর গাজীপুর প্রতিনিধি মাসুদ রানা, মাইটিভি সাংবাদিক একেএম শিশির, তারেকুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিকেলে শিক্ষার্থীদের নিজস্ব পরিবেশনায় সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হয়। একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা ছাড়াও কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।

/রেজাউল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়