ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

কুবির বাসে হামলার ঘটনায় মামলা

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১২:৪৬, ২ ডিসেম্বর ২০২৩
কুবির বাসে হামলার ঘটনায় মামলা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের বাসে হামলার ঘটনায় মামলা দায়ের করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।বিশ্ববিদ্যালয়ের পক্ষে নিরাপত্তা শাখার প্রধান সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ছাদেক হোসেন মজুমদার বাদী হয়ে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) কুমিল্লা সদর দক্ষিণ থানায় মামলাটি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর ভূঁইয়া। তিনি বলেন, 'বিশ্ববিদ্যালয় প্রশাসন মামলা করেছে। একজন অলরেডি গ্রেফতার। তাকে কোর্টে চালান করা হয়েছে। ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।'

মামলার বিষয়ে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ছাদেক হোসেন মজুমদার বলেন, প্রশাসনের নির্দেশে আমি বাদী হয়ে মামলা করেছি। ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামী করা হয়েছে। যারা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের উপর হামলা করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর পূর্ব শত্রুতার জেরে ক্যাম্পাসের উদ্দ্যেশ্যে নগরীর কান্দিরপাড় থেকে ছেড়ে আসা রাত ৮টার বাস কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার টমছম ব্রিজ এলাকায় আসলে দুষ্কৃতিকারীরা বাসে হামলা করে। এতে বাসের ড্রাইভার ও হেল্পারসহ বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন।

/এমদাদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়