ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

কুবি ছাত্রীকে যৌন হয়রানি: মুচলেখায় ছাড়া পেল অভিযুক্ত

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ১৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:৩৩, ১৩ ডিসেম্বর ২০২৩
কুবি ছাত্রীকে যৌন হয়রানি: মুচলেখায় ছাড়া পেল অভিযুক্ত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থীকে উত্যক্ত ও গালাগালি করার অভিযোগে গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) ফরহাদ মজুমদার নামের এক যুবককে পুলিশে দেয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। আগামী এক বছর এলাকায় না থাকার শর্তে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে তাকে।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী এবং ভুক্তভোগী।

ভুক্তভোগী বলেন, 'আমাকে এখনো ক্যাম্পাস এরিয়াতে ছয় মাস অবস্থান করতে হবে। কারণ আমার এখনো একটা সেমিস্টার বাকী আছে। যদি মামলা করি তাহলে ভবিষ্যতে আমার আরও বড় ক্ষতি হতে পারে। কারণ ওই ছেলেটি মাদকাসক্ত। সেজন্য একটা বন্ড সাইনের মাধ্যমে সমঝোতা করা হয়েছে। আপাতত আমি সন্তুষ্ট।'

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, 'ভুক্তভোগী মামলা যেহেতু করেনি, তাই আমরা প্রক্টরিয়াল বডি, পুলিশ প্রশাসন, এলাকার লোক এবং অভিযুক্তের বোনকে ডেকে একটা বন্ডে স্বাক্ষর নিয়েছি। সেখানে অভিযুক্ত এক বছর এলাকায় থাকবে না এই শর্তে মুচলেকা দিয়েছে।'

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) শালবন জাদুঘর সংলগ্ন আনসার ক্যাম্প মোড়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরহাদ মজুমদার (২৫) নামের স্থানীয় এক যুবক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে উত্ত্যক্ত ও গালিগালাজ করে। পরে শিক্ষার্থীরা তাকে ধরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে নিয়ে আসে। পরবর্তীতে প্রক্টরিয়াল বডির হস্তক্ষেপে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

অভিযুক্ত ফরহাদ সালমানপুর গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সামনে ঘটনার সময় তিনি 'মদ্যপ' ছিলেন বলে স্বীকারও করেন।

/এমদাদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়