ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

শুক্রবার রাবিতে শিল্পকর্ম প্রদর্শনী

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৬, ১৪ ডিসেম্বর ২০২৩  
শুক্রবার রাবিতে শিল্পকর্ম প্রদর্শনী

মহান বিজয় দিবস উপলক্ষে আগামীকাল শুক্রবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিল্পকর্ম প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। জেসিআই রাজশাহী চ্যাপ্টারের সভাপতি সৈয়দ আব্দুল্লাহ শাওনের সভাপতিত্বে এ প্রদর্শনী চলবে শনিবার (১৬ ডিসেম্বর) পর্যন্ত।

শিল্পকর্ম জমা দেওয়ার জন্য প্রয়োজনীয় নির্দেশনা ও নির্বাচন প্রক্রিয়া সম্পর্কে তথ্য জেসিআই রাজশাহী, রিয়েল স্টার সোসাইটি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে প্রদান করা হয়েছে।

বিচারক প্যানেল নির্বাচিত সেরা তিনজন বিজয়ী শিল্পীকে পুরস্কৃত করা হবে। প্রদর্শনীর প্রথম পুরস্কার ১০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার সাত হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার পাঁচ হাজার টাকা দেওয়া হবে। এছাড়া নির্বাচিত সব শিল্পীকে উপহার হিসাবে স্যুভেনির ও সার্টিফিকেট প্রদান করা হবে।

তরুণ শিল্পীদের উৎসাহিত করার জন্য জেসিআই রাজশাহী এবং রিয়েল স্টার সোসাইটির উদ্যোগে এ প্রদর্শনীর আয়োজন হতে যাচ্ছে। আয়োজনের সার্বিক সহযোগিতায় থাকছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এবং টাইটেল স্পন্সর রিয়েল স্টার প্রোপার্টিজ লিমিটেড।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সাব্বির সাত্তার, বিশেষ অতিথি হিসেবে থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক ড. মো. হুমায়ূন কবীর এবং সম্মানিত অতিথি হিসেবে অধ্যাপক ড. রুকসানা বেগম, সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম। বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন চারুকলা অনুষদের ডিন অধ্যাপক মোহাম্মদ আলী।

/বিজয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়