ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘এএনএইচ’ গ্রুপের সব পণ্যের ১% অর্থ পাবে ফিলিস্তিনিরা 

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২৭ ডিসেম্বর ২০২৩  
‘এএনএইচ’ গ্রুপের সব পণ্যের ১% অর্থ পাবে ফিলিস্তিনিরা 

ফিলিস্তিনি জনগণ ‘এএনএইচ’ গ্রুপের সব পণ্য বিক্রয়ের ১% অর্থ পাবেন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে ইসলামি বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মরত সাংবাদিকদের সঙ্গে আয়োজিত এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এএনএইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোকাদ্দেছ হানিফ টলিন এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমাদের গ্রুপের কমোডো টয়লেট ক্লিনার, রে ডিশ ওয়াশ, রে হ্যান্ড ওয়াশ, ডুম ডিশ ওয়াশ, লিমো হ্যান্ড ওয়াশ সোপি ডিটরজেন্টসহ সব পণ্য বিক্রয়ের ১% অর্থ পাবেন ফিলিস্তিনি জনগণ। আমরা দেশীয় পণ্যের প্রসার ও বিক্রয় বাড়াতে প্রায় তিন বছর ধরে ‘দেশের টাকা দেশেই থাকুক’- স্লোগানে কাজ করে যাচ্ছি। আমাদের লক্ষ্য শুধু এএনএইচ গ্রুপ নয় দেশীয় অন্যান্য মান সম্পন্ন কোম্পানির পণ্য কিনতেও ক্রেতারা উদ্বুদ্ধ হোন। আশা করি আমাদের এসব উদ্যোগে সবাই এগিয়ে আসবেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজের কো-স্পন্সর হিসেবে রয়েছে এএনএইচ গ্রুপের পণ্য 'বাংলা ওয়াশ' ডিটারজেন্ট। বাংলাদেশ দলকে উৎসাহ দিতেই মূলত আমরা কো-স্পন্সর হিসেবে রয়েছি।

এর আগে বাংলাদেশ, পাকিস্তান ও নিউজিল্যান্ডের অংশগ্রহণে ত্রিদেশীয় সিরিজে টাইটেল স্পন্সর হিসেবে ছিলো ‘বাংলা ওয়াশ’। ওই সিরিজের মাধ্যমে প্রথমবারের মতো আন্তর্জাতিক ফরম্যাটে বাংলা অক্ষরে টাইটেল স্পন্সর হয়ে দৃষ্টান্ত স্থাপন করে বাংলা ওয়াশ ডিটারজেন্ট।

/ইদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়