ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বশেমুরবিপ্রবিকে বিদায় জানালেন প্রকৌশলী এস্কান্দার

বশেমুরবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ২৮ ডিসেম্বর ২০২৩  
বশেমুরবিপ্রবিকে বিদায় জানালেন প্রকৌশলী এস্কান্দার

২২ বছর কর্মজীবন শেষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) থেকে প্রথম অবসরে গেলেন প্রধান প্রকৌশলী এস এম এস্কান্দার আলী। বৃহস্পতিবার (২৮ডিসেম্বর) তিনি বিশ্ববিদ্যালয়ে কর্মজীবনের শেষ অফিস করেন। এদিন বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বিদায় জানানো হয়।

এসময়ে উপাচার্য অধ্যাপক ড. একিউএম মাহবুব, উপ-উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.  মোবারক হোসেন, রেজিস্ট্রার মো. দলিলুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, প্রকৌশলী এসএম এস্কান্দার আলী বিশ্ববিদ্যালয়ে নিয়োগ পাওয়া প্রথম কর্মকর্তা। তাকে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাকালীন সময়ে ২০০১ সালে প্রথম নিয়োগ দেওয়া হয়। পরবর্তীতে বিএনপি জোট সরকার ক্ষমতায় এসে বিশ্ববিদ্যালয়ের কাজ বন্ধ করায় তাদের একাডেমিক কার্যক্রম বন্ধ হয়ে যায়৷ পরবর্তীতে তিনি ২০১১ সাল থেকে বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম শুরু হলে তিনি আবারও যোগদান করেন।

এ বিষয়ে এসএম এস্কান্দার আলী বলেন, এই বিশ্ববিদ্যালয়কে আমি আমার দ্বিতীয় বাড়ি বানিয়ে ফেলেছিলাম। দীর্ঘদিন কাজের সূত্রে জাতির পিতা বঙ্গবন্ধুর নামাঙ্কিত এই বিশ্ববিদ্যালয়ের প্রতি আমার ভালোবাসা ছিল। আমি কর্মজীবনে বিশ্ববিদ্যালয়ের জন্য সর্বোচ্চ সময় কাজ করার চেষ্টা করেছি। আশা করি বিশ্ববিদ্যালয় আরও এগিয়ে যাবে।

রেজিস্ট্রার মো. দলিলুর রহমান বলেন, দাপ্তরিক হিসেবে সবাইকে একদিন বিদায় নিতে হবে। আমাদের এই কর্মকর্তার বিদায়ের সঙ্গে সঙ্গে আমরা একজন সৎ ও স্বচ্ছ কর্মকর্তার বিদায় দিলাম। আমরা তার সার্বিক মঙ্গল কামনা করি।

/হৃদয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়