ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

জবি ছাত্রদলের নির্বাচন বিরোধী লিফলেট বিতরণ

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ৩১ ডিসেম্বর ২০২৩  
জবি ছাত্রদলের নির্বাচন বিরোধী লিফলেট বিতরণ

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার লক্ষ্যে লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। রোববার (৩১ ডিসেম্বর) সকাল ১০টায় ইসলামপুর, বাদামতলী ও মিটফোর্ড হাসপাতালের সামনে কয়েকটি রাস্তায় তারা এ কর্মসূচি পালন করে।

ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়।

লিফলেট বিতরণ শেষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা  বলেন, ভোট চাওয়ার যেমন অধিকার আছে, তেমনি একতরফা বা ত্রুটিপূর্ণ নির্বাচনে না যাওয়ার, ঐ ভোট বয়কট করার এবং জনগণকে ভোট বর্জনের আহ্বান জানানোর অধিকারও রাজনৈতিক দলগুলোর রয়েছে। ডামি নির্বাচন কমিশন সেই অধিকার খর্ব করেছে।

তিনি বলেন, হারানো বাংলাদেশ ফিরে পেতে আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান ও অন্যান্য গণতন্ত্রকামী বিরোধী দলগুলো যে অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছেন। তা সফল করে অবৈধ সরকারকে বিতাড়িত করে, নিরপেক্ষ সরকারের মাধ্যমে বাংলাদেশের নির্বাচন পরিচালনার জন্য, আগামীর প্রতিটি আন্দোলন সংগ্রামে জবি ছাত্রদল তার সর্বোচ্চটা দিতে প্রস্তুতি রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জবি ছাত্রদলের সহ সভাপতি এম এ ফয়েজ, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জামান তুহিন, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরন, সহ সাধারণ সম্পাদক আরমান হোসেন।

আরও উপস্থিত ছিলেন সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজ, সহ সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান দুর্জয়, ইমন, মাহবুব আলম, ফয়সাল মুরাদ, রাহাত, মেহেদী, আয়াত ও সোহেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

/আরাফাত/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়