ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

স্টুডেন্ট কাউন্সিলের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

তিতুমীর কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১ জানুয়ারি ২০২৪  
স্টুডেন্ট কাউন্সিলের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রোববার (৩১ডিসেম্বর) নওগাঁ জেলার সাপাহার উপজেলায় ‘উষ্ণতার  হাসি ২০২৪’ এ কর্মসূচির আয়োজন করা হয়।

এসময় স্টুডেন্ট কাউন্সিলের সদস্যরা সাপাহারের প্রায় তিন শতাধিক অসহায় শীতার্ত পরিবারে মাঝে শীত নিবারণযোগ্য কম্বল বিতরণ করেনা। এ কাজে সহযোগিতা করে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন আদর্শ সেবা সংঘ।

জানা গেছে, 'উষ্ণতার হাসি ২০২৪' এর আওতায় বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের উদ্যোগে দেশব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পরিচালনা করা হচ্ছে। প্রথম পর্যায়ে নওগাঁর সাপাহারে আশড়ন্দ উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরবর্তীতে বাংলাদেশের সব অঞ্চলেই এই কার্যক্রম চলমান থাকবে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাপাহার উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন মণ্ডল। এছাড়া বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের সহ-সভাপতি কাউসার আহমেদ বিজন এবং সাধারণ সম্পাদক জাহিদ হাসান আরিফ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু সাঈদ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি শাহজাহান হোসেন মণ্ডল বলেন, শিক্ষার্থীরাই আগামীতে দেশ পরিচালনা করবে। তাদের এমন সেবামূলক কাজ গর্বের দাবিদার। আশা করি আগামীতে এই সংগঠনটি আরও অনেক সেবামূলক কাজ পরিচালনা করবে।

জাতীয় নির্বাচন পরবর্তী সময়ে ঢাকাসহ বেশকিছু অঞ্চলে কম্বল ও শীতের পোশাক বিতরণের পরিকল্পনার কথা জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক। তিনি জানান, বিগত বছরগুলোর ন্যায় এ বছরও বিভিন্ন স্থানে উষ্ণতার দেয়াল স্থাপন করবে বাংলাদেশ স্টূডেন্ট কাউন্সিল।

/মিনহাজ/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়