ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নির্বাচন উপলক্ষে ইবির ক্লাস-পরীক্ষা স্থগিত

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ৬ জানুয়ারি ২০২৪  
নির্বাচন উপলক্ষে ইবির ক্লাস-পরীক্ষা স্থগিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্লাস-পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। ভোটগ্রহণের আগের দিন ও পরের দিন অর্থাৎ ৬ ও ৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য সব পরীক্ষা স্থগিত থাকবে।

কর্তৃপক্ষ জানিয়েছে ভোটগ্রহণের দিন ৭ জানুয়ারি সব ক্লাস-পরীক্ষা ও অফিসসমূহ বন্ধ থাকবে।   শুক্রবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে এসব তথ্য জানা যায়।

এর আগে শীতকালীন ও যিশুখ্রিস্টের জন্মদিন উপলক্ষে গত ২৩ ডিসেম্বর থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছুটি শুরু হয়। তবে ছুটিতে হলগুলো খোলা ছিল। ছুটি শেষে ২ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের সব অফিসমূহ খোলা হয়েছে। এদিকে ছুটি শেষে ৬ জানুয়ারি থেকে পুরোদমে ক্লাস-পরীক্ষা শুরু হওয়ার কথা ছিলো।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান জানান, নির্বাচনের দিন সাধারণ ছুটির আওতায় বিশ্ববিদ্যালয়ের সব কার্যক্রম বন্ধ থাকবে। এছাড়াও নির্বাচনের আগেরদিন পরীক্ষাসমূহ বন্ধ থাকবে। তবে এই দুইদিন যথারীতি অফিসগুলো খোলা থাকবে।

এদিকে নির্বাচনের ছুটিতেও আবাসিক হলগুলো যথারীতি খোলা থাকবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ কাউন্সিলের সদস্য ও শেখ রাসেল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. দেবাশীষ শর্মা।

/ইদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়