ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ক্লাসে ফেরা হলো না বাকৃবি অধ্যাপকের

বাকৃবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৬, ৯ জানুয়ারি ২০২৪  
ক্লাসে ফেরা হলো না বাকৃবি অধ্যাপকের

স্নেহের শিক্ষার্থীদের সঙ্গে ক্লাসে আর কখনোই দেখা যাবে না বাংলাদেশে কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ভেটেরিনারি অনুষদের মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল কাফিকে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে বাকৃবি শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে নেমেছে শোকের ছায়া।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি অধ্যাপক ড. আব্দুল কাফি ব্রেন স্ট্রোক করেন। পরে তাকে ঢাকার এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে লাইফ সাপোর্টে রেখে মস্তিস্কে অপারেশন করা হয়। সেখানে চিকিৎধীন অবস্থায় আজ দুপুরে মারা যান তিনি।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মারজিয়া রহমান বলেন, আজ (৯জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অধ্যাপক ড. আব্দুল কাফি ইন্তেকাল করেন। তার প্রথম জানাজার নামাজ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। প্রথম জানাজা শেষে তাকে নিজ বাড়ি বগুড়াতে নেয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজার পর তাকে দাফন করা হবে।

/লিখন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়