ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

মাদকসহ গ্রেপ্তার রাবি কর্মচারী

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ১৬ জানুয়ারি ২০২৪  
মাদকসহ গ্রেপ্তার রাবি কর্মচারী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক কর্মচারীকে মাদকসহ গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগরীর মতিহার থানা পুলিশ। গত ৮  জানুয়ারি রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রাবি কর্মচারী রবিউল ইসলাম রবি বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুর এলাকার মৃত আজিজুল হকের ছেলে। বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে পিয়ন পদে কর্মরত তিনি।

বিষয়টি মঙ্গলবার (১৬ জানুয়ারি) নিশ্চিত করেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মোবারক পারভেজ।

মোবারক পারভেজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ গ্রাম হেরোইন ও ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে আমরা তার বিরুদ্ধে মামলা করে কোর্টে চালান করে দিয়েছি। তিনি বর্তমানে জেলহাজতে আছেন।

এদিকে তার গ্রেপ্তারের ৮ দিন পেরিয়ে গেলেও এ বিষয়ে জানেন না বিশ্ববিদ্যালয় প্রশাসন ও মেডিকেল সেন্টার কর্তৃপক্ষ।

খোঁজ নিয়ে তার সহকর্মীদের কাছ থেকে জানা যায়, তিনি আগে থেকেই মাদকাসক্ত ছিলেন। এ কারণে তিনি এর আগেও চাকরি থেকে বহিষ্কার হয়েছিলেন।

তার গ্রেপ্তার হওয়ার বিষয়টি জানেন না উল্লেখ করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের প্রধান চিকিৎসক ডা. তবিবুর রহমান শেখ বলেন, সে কিছুদিন যাবৎ অনুপস্থিত। তার পরিবার থেকে আমাদেরকে জানানো হয়েছে সে অসুস্থ। এ বিষয়ে আমরা খোঁজখবর নেব।

তার গ্রেপ্তার হওয়ার বিষয়টি জানেন না খোদ প্রক্টরও। কর্মচারীর গ্রেফতারের বিষয়ে প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, এ বিষয়ে আমাদেরকে কেউ ইনফর্ম করেনি। তবে বিষয়টা খোঁজ–খবর নিয়ে দেখছি।

/শাকিবুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়