ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

দুই মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বিজ্ঞাপন, ব্যয়ের ব্যাখ্যা চায় ইউজিসি

চবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ২২:০৭, ১৭ জানুয়ারি ২০২৪
দুই মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বিজ্ঞাপন, ব্যয়ের ব্যাখ্যা চায় ইউজিসি

ছবি: সংগৃহীত

শিক্ষামন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে পত্রিকায় বিজ্ঞাপন দেওয়ায় ব্যাখ্যা চেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে চিঠি দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

বুধবার (১৭ জানুয়ারি) বিষয়টি নজরে এলে ‘বিজ্ঞাপনের ব্যয় কোন খাত থেকে নির্বাহ করার হবে’ জানতে চেয়েছে ইউজিসি।

ইউজিসির পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের উপ-পরিচালক মো. গোলাম দস্তগীর স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, এ বিজ্ঞাপন কয়টি পত্রিকায় প্রকাশ করা হয়েছে এবং এটার ব্যয় কোন খাত থেকে নির্বাহ করা হবে— তার তথ্য দেওয়ার জন্য অনুরোধ করা হলো।

একই সঙ্গে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বক্তব্য আগামী ৫ কার্যদিবসের মধ্যে পাঠানোর জন্য চিঠিতে অনুরোধ জানিয়েছে ইউজিসি।

এর আগে, পত্রিকায় ছাপানো উপাচার্যের অভিনন্দন ও শুভেচ্ছাবার্তায় বলা হয়, বীর চট্টলার দুই কৃতী সন্তান ড. হাছান মাহমুদ এমপিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী এবং ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপিকে শিক্ষামন্ত্রী হিসেবে নিযুক্ত করায় করায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি পররাষ্ট্রমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জ্ঞাপন করছি।

সেখানে আরও বলা হয়, আপনাদের সুযোগ্য নেতৃত্বে ‘স্মার্ট বাংলাদেশ-২০৪১’ রূপকল্প বাস্তবায়নের পথে বাংলাদেশ এগিয়ে যাবে। আমি আপনাদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন কল্যাণ কামনা করছি।

আকিজ/মেহেদী/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়