ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কুবির বন্ধুসভার নেতৃত্বে দীপক-মাহিনুর

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ১৮ জানুয়ারি ২০২৪  
কুবির বন্ধুসভার নেতৃত্বে দীপক-মাহিনুর

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম আলো বন্ধুসভার ২৫ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন দীপক চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. মাহিনুর রহমান নাইম।

বুধবার (১৭ জানুয়ারি) রাত ১০ টায় বন্ধুসভার জাতীয় পর্ষদের সভাপতি উত্তম রায়, নির্বাহী সভাপতি মৌসুমী মৌ এবং সাধারণ সম্পাদক জাফর সাদিক ফেইসবুক লাইভে এ কমিটি ঘোষণা করেন।

এ কমিটিতে আরও আছেন সহসভাপতি মো. মানছুর আলম অন্তর, প্রকাশ পাল, যুগ্ন সাধারণ সম্পাদক অন্ত চন্ত অর্ঘ্য, সুদেপা দেবনাথ, সাংগঠনিক সম্পাদক আশ্ শিফা আক্তার, সহসাংগঠনিক সম্পাদক শাহাদাত তানভীর রাফি, অর্থ সম্পাদক তানভীর সালাম অর্ণব, দপ্তর সম্পাদক এসএমআর আদনান আলম, প্রচার সম্পাদক নুসরাত জাহান সূচি, পাঠচক্র ও পাঠাগার সম্পাদক মো. সাইদুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক চামেলী পাল, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক তানিয়া আক্তার, প্রশিক্ষণ সম্পাদক হেদায়েতুল ইসলাম নাবিদ, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক জেসমিন আক্তার জোশি, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক কাজী মিরাজ, বইমেলা সম্পাদক রাফাত মিয়া, ম্যাগাজিন সম্পাদক এনায়েত হোসেন, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক জয় চন্দ্র ঘোষ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফরহাদ কাউসার, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মো. মেহেরাজ হোসেন আলভি।

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন মো. হামিদুর রহমান, মো. আকাশ, মো. সাইমুল ইসলাম শুভ।

এছাড়া ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টামন্ডলী গঠন করা হয়েছে। এর মধ্যে আছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান, নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ডা. কামরুন নাহার, গণযোগাযোগ ও সাংবাদিক বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম আনিছুল ইসলাম, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান, ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম, গণিত বিভাগের প্রভাষক তাহিয়া তাজিন, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহমুদুল হাসান রাজু, কুমিল্লা জেলার প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজীউল হক সোহাগ।

উল্লেখ্য, আগামী এক বছরের জন্য এই কমিটি দায়িত্ব পালন করবে।

/এমদাদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ