ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মোটরসাইকেল দুর্ঘটনায় জবি শিক্ষার্থীর মৃত্যু

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ২০ জানুয়ারি ২০২৪  
মোটরসাইকেল দুর্ঘটনায় জবি শিক্ষার্থীর মৃত্যু

মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া হাইওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী মারা গেছেন। নিহত শিক্ষার্থীর নাম অভিজিৎ হালদার। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায়।

শুক্রবার দুপুরে ঢাকা-মাওয়া হাইওয়েতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। তার সহপাঠীরা এ বিষয়টি নিশ্চিত করেন।

তার সহপাঠীরা জানান, অভিজিৎ বান্ধবীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার দুপুর ১২টায় বঙ্গবন্ধু টোল প্লাজার সামনে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা খান। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। এ মর্মান্তিক দুর্ঘটনায় কোনোভাবে মেনে নিতে পারছেন না সহপাঠীরা।

সহপাঠীরা আরও জানান, অভির সঙ্গে থাকা বান্ধবী ও জবির শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অনন্যা হালদার অন্তু গুরুতর আহত হয়েছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, মাওয়া যাওয়ার পথে শ্রীনগরে এ দুর্ঘটনা ঘটে। অভি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। আর অন্তুকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। অন্তুকে বর্তমানে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর অভির মরদেহ হাইওয়ে পুলিশ আইনি প্রক্রিয়া শেষ করে আমাদের কাছে হস্তান্তর করেছে।

অভির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

/লিমন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়