ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

প্রধানমন্ত্রী-শিক্ষামন্ত্রীকে রবি শিক্ষক সমিতির অভিনন্দন 

রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ২০ জানুয়ারি ২০২৪  
প্রধানমন্ত্রী-শিক্ষামন্ত্রীকে রবি শিক্ষক সমিতির অভিনন্দন 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীকে অভিনন্দন জানিয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। শনিবার (২০ জানুয়ারি) সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বার্তায় এ অভিনন্দন জানানো হয়।

একই সঙ্গে গত ৭ জানুয়ারি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন আয়োজনের জন্য প্রধান নির্বাচন কমিশনারসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

শিক্ষক সমিতি এই নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের গণতন্ত্র প্রাতিষ্ঠানিকতা লাভ করেছে বলে মনে করে উল্লেখ করে বার্তায় বলা হয়, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয় অর্জন করায় তাঁকে এবং বাংলাদেশ জাতীয় সংসদের নবনির্বাচিত সব সদস্যকে রবি শিক্ষক সমিতি  প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করে।

আরও বলা হয়, ৭০-এর নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগের প্রতি আস্থা রেখেছিল। সেই আস্থার প্রতিদানে আমরা পেয়েছি স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ। এবারও জনগণ স্বাধীনতার প্রতীক নৌকাকে নিরঙ্কুশ বিজয়ী করেছে। সুখী, সমৃদ্ধ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়াতে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের জন্য শেখ হাসিনাকে অভিবাদন জানায় শিক্ষক সমিতি।

অভিন্দন বার্তায় বলা হয়, দক্ষ এবং যোগ্য রাজনীতিবিদ ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপি শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাকে অভিনন্দন। আমাদের বিশ্বাস তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার অগ্রযাত্রার প্রধান কান্ডারি হবেন। আমাদের প্রত্যাশা, তার পৃষ্ঠপোষণা বাংলাদেশের শিক্ষাব্যবস্থার উন্নয়নে নতুন গতি সঞ্চার করবে। প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর সুচিন্তিত পদক্ষেপে দেশের শিক্ষাব্যবস্থার উন্নয়নে অংশীজন হিসেবে কাজ করতে রবি শিক্ষক সমিতি অঙ্গীকারাবদ্ধ বলেও উল্লেখ করা হয়।

/হাবিবুর/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়