ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

তিনতলা থেকে পড়ে ববি শিক্ষার্থী জখম

ববি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৭, ২৫ জানুয়ারি ২০২৪  
তিনতলা থেকে পড়ে ববি শিক্ষার্থী জখম

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস প্রশাসনিক ভবনের (রেজিস্ট্রার বিল্ডিং) তৃতীয় তলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন। এতে তার ডান পা, দুই হাত এবং ঘাড়ে গুরুতর আঘাত পেয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্বার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আবদুল কাইয়ুম বলেন, প্রশাসনিক ভবনের তৃতীয় তলার রেলিংএ বসে পড়ালেখা করার সময় অসাবধানতাবশত এক শিক্ষার্থীর নিচে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে এসেছি আমরা। এছাড়া সবাইকে নির্দেশনা দিয়ে দিচ্ছি, যেন কেউ অযথা বহুতল ভবনের রেলিং এর পাশে অবস্থান না করে। সবাইকে সাবধানতার সঙ্গে চলাফেরা করতেও বলা হয়েছে।

ভবনের রেলিঙগুলোকে সুরক্ষিত করার উদ্যোগ নেয়া হয়েছে জানিয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম বলেন, ভবনগুলোর রেলিং আরও সুরক্ষিত করার জন্য আজই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে প্রকৌশল শাখাকে যথাযথ নির্দেশনা দিয়েছেন উপাচার্য স্যার। একই সঙ্গে আহত শিক্ষার্থীর সুচিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি আমরা।

/সাইফুল/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়