ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

কুবিতে ব্যাডমিন্টন প্রতিযোগিতা উদ্বোধন

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ২৮ জানুয়ারি ২০২৪  
কুবিতে ব্যাডমিন্টন প্রতিযোগিতা উদ্বোধন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন (ছাত্র-ছাত্রী) প্রতিযোগিতা  ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। রোববার (২৮ জানুয়ারি) বিকেলে প্রতিযোগিতাটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন।

উদ্বোধনী ম্যাচে ছাত্রীদের খেলায় মাঠে নামে নৃবিজ্ঞান বিভাগ এবং ফার্মাসি বিভাগ। এছাড়া ছাত্রদের খেলায় মাঠে নামে নৃবিজ্ঞান বিভাগ এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

এর আগে, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান কাজী এম আনিছুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে উপাচার্য বলেন, আমরা চাই আমাদের শিক্ষার্থীরা ক্রিটিকাল থিংকিং, অথেন্টিক লার্নিংয়ের মাধ্যমে গুণগত শিক্ষা অর্জন করবে। এর পাশাপাশি তারা খেলাধুলাতেও সেরাদের সেরা হবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় সবদিক দিয়ে একটি লিডিং বিশ্ববিদ্যালয়ে পরিণত হবে। আর এই পর্যায়ে নিতে পারবে একমাত্র শিক্ষার্থীরা।

ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান। এছাড়া উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক অধ্যাপক ড. মোহা. হাবিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রাধ্যক্ষ জিয়া উদ্দিন, শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ মো. সাহেদুর রহমান, সহকারী প্রক্টর মো. জাহিদ হাসান, আবু ওবায়দা রাহিদ প্রমুখ।

/এমদাদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়