ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

জবির পাঁচ সহকারী প্রক্টর পরিবর্তন

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ৬ ফেব্রুয়ারি ২০২৪  
জবির পাঁচ সহকারী প্রক্টর পরিবর্তন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রক্টরিয়াল বডিতে বড় রদবদল করা হয়েছে। একই দিনে পাঁচ সহকারী প্রক্টরকে দায়িত্ব থেকে অব্যাহতির পর নতুন করে পাঁচ শিক্ষককে সহকারী প্রক্টরের দায়িত্ব দেয়া হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এ তথ্য জানিয়েছেন। পরে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এসব অব্যাহতি ও নিয়োগের তথ্য নিশ্চিত করা হয়।

প্রক্টরিয়াল বডিতে সহকারী প্রক্টর হিসেবে নতুন করে নিয়োগ পেয়েছেন লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক নুমান মাহফুজ, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কেএম সুজা উদ্দিন, মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. কিশোর রায়, ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মনির হোসেন এবং আইন বিভাগের সহযোগী অধ্যাপক মনিরা জাহান সুমি।

এর আগে, সহকারী প্রক্টর থেকে অব্যাহতি দেওয়া হয়, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন মাহি, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইদুর রহমান, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক শাহনাজ পারভীন এবং মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নুর হোসেন।

নতুন নিয়োগপ্রাপ্তরা সবাই পরবর্তী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন। বিধি মোতাবেক তারা অন্যান্য ভাতা প্রাপ্ত হবেন।

/লিমন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়