ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

জাবিতে ৪৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ৬ ফেব্রুয়ারি ২০২৪  
জাবিতে ৪৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ৪৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে ছাত্র হলের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল চ্যাম্পিয়ন এবং শহীদ সালাম বরকত হল রানার্স আপ হয়েছে। ছাত্রী হলের মধ্যে বেগম সুফিয়া কামাল হল চ্যাম্পিয়ন এবং শেখ হাসিনা হল রানার্স আপ হয়েছে। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় কেন্দ্রীয় খেলার মাঠে বার্ষিক কুচকাওয়াজ ও ক্রিড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নুরুল আলম।

প্রতিযোগিতায় ছাত্র হলের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ৫৮ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন ও শহীদ সালাম বরকত হল ৪২ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়। ছাত্রী হলের মধ্যে বেগম সুফিয়া কামাল হল ৩০ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন এবং শেখ হাসিনা হল ২০ পয়েন্ট অর্জন করে রানার্স আপ হয়।

ছাত্রদের মধ্যে রাসেল মাহমুদ ১৮ পয়েন্ট পেয়ে ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং ছাত্রীদের মধ্যে ফাতেমা তুজ জহুরা ১৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রতিযোগিতায় সিফাত ফারহান সানি দ্রুততম মানব এবং ফাতেমা-তুজ-জোহরা দ্রুততম মানবী হন।
 
প্রতিযোগিতা শেষে অনুষ্ঠানের উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এর আগে, উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার।

প্রাধ্যক্ষ কমিটির সভাপতি অধ্যাপক নিগার সুলতানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, হল প্রাধ্যক্ষ, বিভাগীয় সভাপতি, শারীরিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

/আহসান/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়