ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

কুআ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গণিত 

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪  
কুআ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গণিত 

খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন (কুআ) আয়োজিত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে গণিত ডিসিপ্লিন। রানার্স আপ হয়েছে ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাজধানী ঢাকার মাদানী অ্যাভিনিউয়ের শেফ’স টেবিল কোর্ট সাইড মাঠে ‘কুআ ফুটবল টুর্নামেন্ট ২০২৪’ টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা না পেলেও পরে ২-০ গোলে জয় ছিনিয়ে নেয় গণিত ডিসিপ্লিন। পরে টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি এ জেড এম আনোয়ারুজ্জামান, সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ তানভীর হোসেন, যুগ্ম সম্পাদক মুজাহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাতিল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সহ-সম্পাদক এ কে এম হুমায়ুন কবির দেওয়ান (স্বপন), নির্বাহী সদস্য রাশেদুল আলম সরকার প্রমুখ।

জয়-পরাজয়ের মাঝেও সাবেকদের এ মিলনমেলা ছিল বহু প্রতীক্ষিত। দীর্ঘদিন পর একত্রিত হওয়ার এ সুযোগে পরিবার-পরিজন নিয়ে মাঠে এসেছেন খুবির সাবেক শিক্ষার্থীরা।

সংগঠনটির সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন বলেন, আমাদের এ কাজকে সবাই আনন্দের সঙ্গে নিয়েছে। এমন একটি টুর্নামেন্ট আয়োজন করার পাশাপাশি তা সুষ্ঠুভাবে শেষ করতে পেরেছি। সবার সুন্দর সহযোগিতায় এটা সম্ভব হয়েছে বলে মনে করি।

এর আগে, গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) শুরু হওয়া এ টুর্নামেন্টে মোট ২১টি ডিসিপ্লিনের অ্যালামনাই টিম অংশগ্রহণ করেছে। প্রতি গ্রুপে তিনটি দল রেখে সাতটি গ্রুপ করা হয়। এ আয়োজনের উদ্বোধন করেন কুআ’র সভাপতি এ জেড এম আনোয়ারুজ্জামান এবং সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন। শনিবার একই ভেন্যুতে শেষ দিনের খেলা অনুষ্ঠিত হয়।

/হাসিব/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়