ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

প্রশাসনের সঙ্গে রাবিসাসের সৌজন্য সাক্ষাৎ

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২২, ২৮ ফেব্রুয়ারি ২০২৪  
প্রশাসনের সঙ্গে রাবিসাসের সৌজন্য সাক্ষাৎ

উপাচার্য, উপ-উপাচার্যসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) নবগঠিত কমিটির সদস্যরা। আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় উপাচার্যের কনফারেন্স কক্ষে তাদের এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় নতুন কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সফলতা ও সমৃদ্ধি কামনা করেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনার পাশাপাশি তিনি রাবিসাসের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবেন বলে আশা ব্যক্ত করেন।

রাবিসাসের সদস্যরা উপাচার্যসহ উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ অবায়দুর রহমান প্রমাণিককেও ফুলেল শুভেচ্ছা জানান। এসময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক তারিকুল হাসান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম সাউদ, প্রক্টর অধ্যাপক আসাবুল হক ও জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটির সভাপতি নোমান ইমতিয়াজ ও সাধারণ সম্পাদক রিপন চন্দ্র রায়ের নেতৃত্বে উপস্থিত ছিলেন, রাবিসাসের সহ-সভাপতি অর্পণ ধর, যুগ্ম সাধারণ সম্পাদক ইরফান তামিম, কোষাধ্যক্ষ আসিফ আজাদ সিয়াম, সাংগঠনিক সম্পাদক সাজিদ হোসেন, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মীর কাদির, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আল-মামুন আশিক, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন, কার্যনির্বাহী সদস্য মাহবুব হাসান, সাকিবুল হাসান ও জাহিদুল ইসলাম।

/শাকিবুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়