ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কুবির আর্ট অ্যান্ড হেরিটেজ সোসাইটির নেতৃত্বে রিফাত-সেলিম

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ৪ মার্চ ২০২৪  
কুবির আর্ট অ্যান্ড হেরিটেজ সোসাইটির নেতৃত্বে রিফাত-সেলিম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী সংগঠন আর্ট অ্যান্ড হেরিটেজ সোসাইটি-২০২৪ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সহ-সভাপতি পদে মো. মোতাছিম বিল্লাহ রিফাত ও সাধারণ সম্পাদক পদে সেলিম আহমেদ নির্বাচিত হয়েছেন।

রোববার (৩ মার্চ) বিকেলে ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ ফলাফল ঘোষণা করেন।

নবগঠিত এ কার্যনির্বাহী কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেন মোজাহিদ, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ ইয়াকুব, কোষাধ্যক্ষ পদে মো. নাবিল হোসেন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসমা আক্তার স্বর্ণা এবং কার্যনির্বাহী পদে নুসরাত জাহান, জান্নাতুন নাজরানা, সামিয়ানাজ স্বীকৃতি, ইসমাইল কাজী ও নিসাত তাবাসসুম নির্বাচিত হয়েছে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করায় বিভাগের শিক্ষার্থীদের ধন্যবাদ জানাতে চাই। প্রার্থীরাও কোনো প্রকার সংঘাত ছাড়াই নির্বাচন প্রচার-প্রচারণা সুন্দর ভাবে সম্পন্ন করেছে।

নবনির্বাচিত সহ-সভাপতি মো. মোতাছিম বিল্লাহ রিফাত বলেন, 'অতীতে বিভাগের বিভিন্ন কার্যক্রমের সাথে জড়িত ছিলাম। সামনের দিনগুলোতেও বিভাগের সকল সহশিক্ষা কার্যক্রম এবং সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে নিজের সর্বোচ্চ চেষ্টাটুকু চালিয়ে যাবো বলে আমি দৃঢ় প্রতিজ্ঞ।  ভিপি হিসেবে আমার একটাই লক্ষ্য থাকবে তা হলো বিভাগের উন্নতি।'

/এমদাদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়