ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

হাবিপ্রবি বিজনেস স্টাডিজ অনুষদে মিলনমেলা

হাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ৯ মার্চ ২০২৪  
হাবিপ্রবি বিজনেস স্টাডিজ অনুষদে মিলনমেলা

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিজনেস স্টাডিজ অনুষদে ‘গেট টুগেদার ২০২৪’ আয়োজন করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) সকাল ৯টায় বিবিএ প্রথম থেকে ১৫ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে এ মিলনমেলা শুরু হয়।

অনুষ্ঠানের আহ্বায়ক ও মার্কেটিং বিভাগের  অধ্যাপক ড.মো. শামীম হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এম কামরুজ্জামন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মামুনার রশিদ, ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক রাফিয়া আক্তার, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.মো: জামাল উদ্দীন এবং ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক  শাহনাজ পারভিন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. মামুনুর রশিদ এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মো. মাহবুব হোসেন।

অনুষ্ঠানের আহ্বায়ক ও মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো: শামীম হোসেন বলেন, ‘আমরা প্রায় ১৬ বছর পর প্রথমবারের মতো এ রকম একটি আয়োজন করেছি। আজকের এই গেট টুগেদারের মাধ্যমে বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মাঝে সেতুবন্ধন তৈরি হবে। যারা বিভিন্ন জায়গায় কর্মরত রয়েছেন তাদের সঙ্গে নেটওয়ার্কিং তৈরি হবে। এছাড়া প্রয়োজনীয় তথ্য গ্রহণের মাধ্যমে নিজেদের পেশাগত জীবনের জন্য একধাপ এগিয়ে যাবে।’

মিলনমেলা উপলক্ষে র‍্যালি, কেক কাটা, ফ্ল্যাশ মব ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হয়।

/সংগ্রাম/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়