ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

যবিপ্রবি কর্মচারীকে কুপিয়ে জখম

যবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ১২ মার্চ ২০২৪  
যবিপ্রবি কর্মচারীকে কুপিয়ে জখম

পূর্ব শত্রুতার জেরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী বদিউজ্জামান বাদলকে (৩৬) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার কমলাপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পরে তার স্বজনরা এসে তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। 

পুলিশ সুত্রে জানা গেছে, শালিসের টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

আহত বাদলের সঙ্গী ও স্থানীয়রা জানান, বাদল মাটির ব্যবসা করেন। সোমবার সন্ধ্যায় কমলাপুরে শ্রমিকদের মজুরির টাকা দিতে গিয়েছিলেন। এ সময় বাদলের বন্ধু হিসেবে পরিচিত ভুট্টো ও আয়নালসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালান। বাদলকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে তারা চলে যান। গুরুতর জখম হয়ে পড়ে থাকলেও তাকে কেউ উদ্ধারে এগিয়ে আসেনি। খবর পেয়ে তার স্বজনরা গিয়ে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। 

যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানিয়েছেন, সম্প্রতি একটি মাদ্রাসার জমি নিয়ে শালিস করেন বাদল এবং তার বন্ধু ভুট্টো ও আয়নাল। শালিসের টাকার ভাগ নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়। ওই বিরোধের জেরে আয়নালের দাঁড়ি টেনে ছিড়ে দেন বাদল। এর প্রতিশোধ নিতেই বাদলের উপর হামলা করেন ভুট্টো, আয়নাল ও তাদের সহযোগীরা।

তিনি আরও জানান, হামলার ঘটনায় এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে আসামিরা চিহ্নিত হওয়ায় তাদের আটক করতে কাজ শুরু করেছে পুলিশের একাধিক টিম।

উল্লেখ্য, বদিউজ্জামান বাদল যবিপ্রবির কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। আলোচিত-সমালোচিত বাদলকে বিভিন্ন সময় শিক্ষার্থী ও কর্মকর্তাদের পিটিয়ে সংবাদের শিরোনাম হতে দেখা গেছে।
 

/সজিবুর/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়