ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

মানারাতে ইইই বিভাগের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৮, ১ জুন ২০২৪  
মানারাতে ইইই বিভাগের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ইভনিং প্রোগ্রামের ১৮তম ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও অনুষ্ঠানে ৩০তম ব্যাচের নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শুক্রবার (৩১ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসের সেমিনার হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান অধ্যাপক ড. নারগিস সুলতানা চৌধুরী, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন মো. মাহবুব আলম ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান বিদায়ী ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ জীবনে উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করে তাদেরকে কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার মাধ্যমে দেশ ও জাতির সেবা করার আহ্বান জানান। 

ইইই বিভাগের প্রধান কে. এম. আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখের- সহকারী অধ্যাপক ও ইইই ইভনিং প্রোগ্রামের কো-অর্ডিনেটর সাঈদ ইসলাম। এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- ইইই বিভাগের শিক্ষক মীর আমিনুজ্জামান, দিন ইসলাম, মো. সম্রাট আলী প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিদায়ী ছাত্র-ছাত্রীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

ইমন/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়