ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নেত্রীর সঙ্গে প্রতারণার অভিযোগে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

ঢাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ৫ জুন ২০২৪  
নেত্রীর সঙ্গে প্রতারণার অভিযোগে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

সম্প্রতি ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সাবেক এক নেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় এসেছেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির ফুয়াদ হোসেন শাহাদাত। ওই নেত্রীর অভিযোগের প্রেক্ষিতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়।

মঙ্গলবার (৪ জুন) সংগঠনটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক লিখিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে বিজ্ঞপ্তিতে ফুয়াদকে অব্যাহতির দেওয়ার কোনো কারণ উল্লেখ করা হয়নি।

গত (২৪ মে) ফুয়াদ হোসেন শাহাদাতের বিরুদ্ধে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে প্রতারণা ও নির্যাতনের লিখিত অভিযোগ করেন ইডেন কলেজের ওই নেত্রী। অভিযোগে এ প্রতারণা ও নির্যাতনের প্রতিকারও দাবি করেন।

অভিযোগপত্রে ভুক্তভোগী উল্লেখ করেন, তার আর ফুয়াদের মধ্যে ২০১৬ সালে বিয়ে হয়। তবে বিয়ের নথিপত্র ফুয়াদ গোপন রেখেছেন। ১০ বছর সংসার করেছেন তারা। তবে পেটে বাচ্চা আসলে প্রতিবারই ফুয়াদের জোরাজুরিতে গর্ভপাত ঘটিয়েছেন তিনি। স্ত্রীর মর্যাদা চাওয়ায় তাকে ওই নেতা মারধর করেন।

এর আগে, গত ১৮ ফেব্রুয়ারি ভুক্তভোগী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বিষয়গুলো জানালে তিনি ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে মীমাংসার দায়িত্ব দেন।

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ সহ-সভাপতি ফুয়াদ বলেন, ওই মেয়ের সঙ্গে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব গড়ে উঠেছিল। বন্ধুত্বের সুযোগে নিজের মোবাইল ফোনে ছবি ধারণ করতেন তিনি। পরে তিনি তার বাসা ভাড়াসহ বিভিন্ন খরচ দিতে বাধ্য করতেন। টাকা না দিলে তিনি ফেসবুকে ছবি পোস্ট করে সম্মানহানি করার হুমকি দিতেন। সর্বশেষ গত এপ্রিলেও এআই দিয়ে অপ্রীতিকর ছবি-ভিডিও বানিয়ে তা ছড়িয়ে দেওয়ার আশঙ্কায় আমি জিডি করি।

তিনি আরও বলেন, ওই মেয়ে এখন পর্যন্ত যেসব তথ্য বা কাগজপত্র প্রমাণ হিসেবে সামনে এনেছেন, সেগুলো সবই জাল ও ভুয়া। এমনকি হোয়াটস অ্যাপের স্ক্রিনশটও ভুয়া বলে দাবি করেন ফুয়াদ।

/হারুন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়