ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

প্রেমিককে ভিডিও কলে রেখে ববি শিক্ষার্থীর আত্মহত্যা

ববি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ১০ জুন ২০২৪   আপডেট: ২০:০৩, ১০ জুন ২০২৪
প্রেমিককে ভিডিও কলে রেখে ববি শিক্ষার্থীর আত্মহত্যা

প্রেমিককে ভিডিও কলে রেখে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রী শেফা নুর ইবাদি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার ( ১০ জুন ) রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের রিডিং রুমে গলায় ফাঁস দেন তিনি।

হলের এক শিক্ষার্থী বলেন, শেফানূর দীর্ঘদিন ধরেই হতাশাগ্রস্থ ছিলেন। তার প্রেমিক নোমানের প্রায়ই কথা কাটাকাটি ও ঝামেলা হতো। গতকালও তাদের মধ্যে ঝামেলা হয় এবং হলের রিডিং রুমে এসে গলায় ফাঁস দেন। সেখান থেকে তাকে উদ্ধার করে দ্রুত বরিশাল নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে তার সহপাঠীরা। আত্মহত্যার সময় তিনি প্রেমিককে ভিডিও কলে রেখেছিলেন বলে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের একাধিক শিক্ষার্থী বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে তার প্রেমিক নোমান আত্মহত্যার খবরে মানসিকভাবে ভেঙ্গে পড়ায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আব্দুল কাইয়ুম বলেন, আমি রাতের বেলায় হঠাৎ করেই সংবাদটা পেয়ে খুবই বিমর্ষ হয়ে পড়ি। আমি সঙ্গে সঙ্গেই ছুটে চলে যাই মেডিকেলে। ঘটনাটি আসলেই কষ্টের, বেদনাদায়ক। এসব সমস্যার কারণে আমরা একটা মেন্টাল হেলথ অ্যান্ড গাইডেন্স সেন্টার করেছি, তারপরেও এমন মর্মাহত ঘটনা ঘটেছে। সবাইকে শান্ত থাকার জন্য অনুরোধ করাছি। ভবিষ্যতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না ঘটে, সেজন্য যা উদ্যোগ নিতে হয় আমরা নিবো।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এআর মুকুল বলেন, আমরা ঘটনাটি শুনে সঙ্গে সঙ্গে হাসপাতালে গিয়েছিলাম। মেয়েটি কেনো এমন সিদ্ধান্ত নিলো এখনো নিশ্চিতভাবে জানা যায়নি। ঘটনার পিছনে অন্যকিছু আছে কিনা সে বিষয়ে তদন্ত করা হবে।

/সাইফুল/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়