ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ববি প্রেস ক্লাবের কমিটি গঠন

ববি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ১০ জুন ২০২৪   আপডেট: ২১:০৯, ১০ জুন ২০২৪
ববি প্রেস ক্লাবের কমিটি গঠন

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি-২০২৪ গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক কালবেলা ও বাংলাভিশনের প্রতিনিধি জয়নাল আবেদীন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে চ্যানেল২৪ এর প্রতিনিধি শাহাদাত হোসেন।

রোববার (৯ জুন) দুপুরে কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত সবার সম্মতিতে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটি অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বাংলাদেশ সারাবেলা ও দৈনিক হিরন্ময়ের প্রতিনিধি মো. মিরান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষাবার্তার তানজিদ শাহ জালাল ইমন, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ মোমেন্টসের মো. আরিফুর রহমান, দপ্তর সম্পাদক দৈনিক ভোরের ডাকের নওরিন নূর তিষা, কোষাধ্যক্ষ ডেইলি ক্যাম্পাস ও মানবজমিনের আরিফ হোসাইন, প্রচার সম্পাদক আমাদের মুক্তকণ্ঠের মোশাহিদ আনছারী ও গ্রন্থাগার সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর মরিয়ম আক্তার শপনম।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন - সাইফুল (রাইজিংবিডি.কম), আবু উবাইদা (বরিশালের পত্রিকা), মুনতাসির রাহি (দৈনিক ভোরের আলো), ডালিয়া হালদার (দৈনিক খোলা কাগজ), অনন্যা সাহা (মুক্তকথন নিউজ) ও নূর ইসলাম নিয়ন (ডব্লিউজি.কম)।

সাবেক সভাপতি মো. মাহাবুব হোসেন, সাবেক সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান ও পাঁচ উপদেষ্টার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঘোষিত এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

কমিটির উপদেষ্টাগণ ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড.মো. আব্দুল বাতেন চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. মো. আব্দুল কাইউম, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক তারেক মাহামুদ আবির, গণযোগাযোগ সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. ফরহাদ উদ্দীন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী শফিক মুন্সি।

/সাইফুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়